রবিবার, ১৭ মার্চ, ২০১৩

কলিগের কনডম বিষয়ক চরম শিক্ষা

কলিগের কনডম বিষয়ক চরম শিক্ষা

Sex Picture gallery

http://adf.ly/Mkttp


3gp sex video download

http://adf.ly/Mkwj4


sex magi story

http://adf.ly/Ml3HD
 




বিবাহের আগের দিন কলিগ মহাশয় পাত্রীর বাড়ী গিয়া বেআক্কেল হইয়া গেলো। পাত্রীর ছোটবোন ছাড়া ঘরে আর কেউ নাই। সমস্যা হইলো ছোটবোন বেজায় বেমাক্কা সুন্দরী, তারউপরে ড্রেস পইরা বইসা আছে মিলার মতন।

কলিগরে দেইখা কয়, ভাইজান আসেন আসেন, আপনারে একটু নিরিবিলি পাওয়ার জন্য অনেক শখ ছিলো!

Earn $0.0001 (0.15 Point) for each unique visit to your link.

Get Referrals while promoting your link.

No Limit for Earnings!


http://likesasap.com/promote.php?ref=4886 
 

কলিগ তো ভ্যাবাচ্যাকা খাইয়া গেলো। জিগায়, কেন কেন? সালিরে দেইখা তার তো পালপিটিশন শুরু হইয়া গেছে।

সালি কয়, আসলে ভাইজান আপনারে আমি অনেক পছন্দ করি। খালি আপা দেইখা স্যাক্রিফাইস করলাম। কিন্তু খুব ইচ্ছা ছিল বিয়ার আগে একদিনের জন্য হইলেও আপনারে একান্তভাবে আপন কইরা লমু। আইজ সেই সুযোগ, বাসায় কেউ নাই। চলেন আমার বেডরুমে!

সালির ডায়লগ শুইনা কলিগের মন্ডু তো বেজায় ক্ষ্রিপ্ত। উল্টা দিকে ঘুইরা সোজা দৌড় দিয়া বাসা থাইক্কা বাইর হইয়া গেল। সালি তো দেইখখা তাজ্জব। এমন অফার কেউ পায়ে ফেলে! বেমাক্কা সাধুপুরুষ হইবে তার নয়া দুলাভাই!

কলিগ বাসা থাইক্কা বাইর হইয়া গাড়ীর কাছে আইসা আরেকচোট হতভম্ব হইয়া গেলো। দেখে তার শশুরবাড়ীর সবাই দাড়াইয়া আছে। পাত্রী, শশুর, শাশুড়ী, সালা, সালি সব। শশুর দৌড়াইয়া আসলো, তার চোখে জল। কলিগরে বুকে জরাইয়া কইলো, তুমি সত্যিই ভাল মানুষ! পরীক্ষায় পাস করছো! আমরা তোমার চরিত্র টেস্ট করার জন্য এই নাটকটা সেট করছি। কিন্তু তুমি তোমার সততার পরিচয় দিছো!

কলিগের এই কাহিনী শুইনা আমিও টাসকায়িত। কইলাম, আপনে তো মিয়া - আসলেই একজন চরিত্রবান মানুষ!

কলিগ কয়, হ, ঠিক কইছেন। তবে একটা জিনিস শিখছি। কনডম কখনও গাড়ীতে রাখতে হয় না, পকেটেই রাখা 


উচিত। 

1 টি মন্তব্য:

  1. If you're looking to lose pounds then you absolutely need to try this brand new custom keto meal plan.

    To create this keto diet service, licensed nutritionists, personal trainers, and cooks joined together to develop keto meal plans that are effective, painless, economically-efficient, and enjoyable.

    Since their first launch in 2019, 100's of individuals have already completely transformed their body and health with the benefits a smart keto meal plan can give.

    Speaking of benefits; clicking this link, you'll discover eight scientifically-tested ones offered by the keto meal plan.

    উত্তরমুছুন